মনে কি পড়ে
- সাজেদুর রহমান - সাগর ১৪-০৫-২০২৪

মনে কি পড়ে সেই দিনের কথা,
যে দিন তুমি আমি বসেছিলাম নদীর পাড়ে ।
বললাম আমি দেখলে তুমি নদীর ঐ পাড়ে ।
মনে কি পড়ে সেই দিনের স্মৃতি ।
জেলে মৎস্য শিকার করছে,তার জালে ধরা পড়ছে চিংড়ি ও রুই ।
মনে কি পড়ে সেই দিনের স্মৃতি ।
সে দিন তুমি মৎস্য দেখে হয়েছিলে আনন্দিত ।
মনে কি পড়ে ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

sagornil
১৭-০২-২০১৫ ২২:২০ মিঃ

সবার কেমন লাগলো